Header Ads

like4like এর পইন্ট বেশি পাবার টেকনিক


সহজ কাজ করে আয়ঃ

দেখতে দেখতেই ৫ম পর্ব লিখতে চলে আসলাম। এই পর্বে আমি কিছু টেকনিক শিখিয়ে দেবো যার মাধ্যমে আপনি আপনার আয়ের পরিমান বৃদ্ধি করতে পারবেন।

এর আগে আমি ৪ টি পর্ব লিখেছিলাম। এই পর্ব দেখার আগে অবশ্যই আগের ৪ টি পর্ব দেখে নিনি। 



অনলাইনে আয় এবার হবেইঃ







চলুন শুর করি অনলাইনে আয়ের ৫ম পর্বঃ


গত পর্বে আমি like4like এর একাউন্ট তৈরি করে কিভাবে পইন্ট আয় করা যায় তা নিয়ে বিস্তারিত বলেছি। পইন্ট করার সময় আপনি হইতো খেয়াল করবেন আপনার ফেসবুক, টুইটার বা ইনস্ট্রাগ্রাম একাউন্ট ব্লক হয়ে গেছে। সেগুলো কিভাবে এরানো যায় তা নিয়ে আলোচনা করব।

Like4like points করার ক্ষেত্রে যে বিষয়গুলো মাথায় রাখতে হবে।

1. আপনি শুধুমাত্র facebook, twitter, youtube, instragram ব্যবহার করেই ১০ হাজার পইন্ট করতে পারবেন।

2. আপনি একসাথে ১০ টা like4like একাউন্ট খুলুনঃ
ভয় পাবেন না। আপনার ইনকাম বারানোর জন্যই এমন টি বললাম। কারন নতুন একাউন্টে পইন্ট করলে একটা লাইক, কমেন্ট এর জন্য ৯ পইন্ট করে পাওয়া যায়। কিন্তু পুরোনো হয়ে গেলে ৬,৭ করে পাওয়া যায়। কিন্তু ১০ টা একাউন্ট খোলার জন্য তো ১০ টা ইমেইল একাউন্ট লাগবে। আবার এই ১০ টা একাউন্ট বিক্রি করে দিলে আরো ১০ টা একাউন্ট খোলার জন্য আরো ১০ টা ইমেইল লাগবে।
ভয় পাবেন না।
আপনি yandex mail থেকে মোবাইল নাম্বার ছারাই ইচ্ছা মতো ইমেইল খুলতে পারবেন তাই চিন্তার কিছু নাই। ইমেইল খুলতে প্রবলেম হলে তার জন্য একটা ভিডিও দেখতে পারেন। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

3. ১০ টি ইমেইল দিয়ে ১০ টি ফেক ফেসবুক একাউন্ট খুলে রাখুন। এভাবে ১০ টা টুইটার একাউন্ট এবং ১০ টি ইনস্ট্রাগ্রাম একাউন্ট খুলে রাখুন। এই একাউন্ট গুলোর পাশওয়ার্ড একই রাখবেন তাহলে আর ভুলে যাবার ভয় থাকবে না। মনে রাখবেন এই একাউন্ট গুলি আপনাকে আজিবন আয় করতে সাহায্য করবে। ১ দিনে ১ টা like4like  একাউন্টে ১ হাজারের বেশি ক্রেডিট করবেন না। ১ হাজার হয়ে গেলে একউন্ট লগ আউট করে দিয়ে নতুন একাউন্ট লগ ইন করুন। সেই সাথে facebook, twitter, instragram , youtube এর একাউন্ট পরিবর্তন করে ফেলুন।

4. Youtube এর চ্যানেন পরিবর্তনঃ

আপনি কি জানেনে যে একটা চ্যালেন এর আন্ডারে ১০০ টার বেশি চ্যালেন খুলা যায়?


উপরের  ছবিটার দিকে লক্ষ করুন। আমার এরোকম অনেক চ্যালেন আছে একটা জিমেইল এর অধিনে। একটা জিমেইলের অধিনে এরকম যে চ্যালেন গুলো খোলা হয় তাদের বলা হয় ব্র্যান্ড একাউন্ট। ব্র্যান্ড একাউন্ট খোলার জন্য প্রথমে এখানে যান


এর পরে Create new channel  এ ক্লিক করে নতুন একাউন্ট খুলে নিন। এভাবেই ১০ টা চ্যালেন খুলে নিন। এর পর যখনই like4like একাউন্ট পরিবর্তন করবেন, সাথে সাথে চ্যালেন পরিবর্তন করে ফেলবেন।


like4like পইন্ট এর বাজার মূল্যঃ

বাংলাদেশে এই পইন্টের মূল্য প্রতি ১০ হাজারের জন্য সর্বোচ্চো ২০০ টাকা। বিদেশি ক্লাইন্ট এর কাছে এই মূল্য পাবেন ৫ ডলার যা প্রায় ৪০০ টাকা। এবং আপনি যদি এই পইন্ট দিয়ে
seoclerks এ কাজ করেন তবে পাবেন ১০ থেকে ২০ ডলার বা প্রায় ৮০০ থেকে ১৬০০ টাকা।
আর ১০ হাজার পইন্ট করতে সময় লাগবে প্রায় ৫ ঘন্টা। আপনার কাছে যদি এর থেকে বেশি সময় থাকে তবে আপনি চাইলে আরো বেশি ইনকাম করতে পারবেন।
আপনার ল্যাপটপ এর স্পিড যতো বেশি হবে, আপনার ইনকামের পরিমান ততো বেশি হবে।

seoclerks এ এই পইন্টস কাজে লাগে লাগিয়ে কিভাবে ইনকাম করা যায় তা পরের পর্বে দেখবো।

No comments

Powered by Blogger.